Wednesday, July 6, 2016

https://www.facebook.com/who.annopurnadebi/posts/1604337209833487
পুরুষেরা সবচেয়ে বেশি ভয় পায় কোন নারীর মুখে তাদের তাদের বিরুদ্ধ কথা শুনতে । কারণ তারা জানে, যে অন্যায় তারা নারী জাতির সাথে করেছে বা করে চলছে ...সেসব ব্যাপারে নারীরা যদি মুখ খুলে তবে তাদের দাঁড়ানোর মত পায়ের নিচে মাটি থাকবে না ।
সেজন্য কোন নারী যদি মুখ খোলে তাদের বিপক্ষে কথা বলে , তারা তাকে 'অসতী' 'দুশচরিত্রা' ইত্যাদি খেতাব দিয়ে বা 'তোকে কিংবা তোর মাকে চুদি' অথবা 'তোর জন্মের ঠিক নাই' বা 'তোর জন্ম বেশ্যা পাড়ায়' ইত্যাদি বলে মুখখানা বন্ধ করাতে চায় । ব্যাপারখানা এমন যেন মেয়েটির জন্ম কোন নারীর যোনী দিয়ে না হয়ে কোন পুরুষের পায়ুপথে হয়েছে । তা না হলে বেঠিক জন্ম আবার হয় কেমনে ? আর বেশ্যা পাড়ায় জন্ম যেন বেশ্যালয়ে পুরুষের গমন ছাড়াই দুটি বেশ্যার মিলনে হয়ে যায় !?
তারা এটাও জানে এসব গালি দিয়ে তারা নিজেরাই তাদের চরিত্রের কাল দিক প্রকাশ করে । তবুও তারা গালি দেয় , ক্ষমতা ঠিক রাখতে তারা বোধ হয় গু ও খাইতে পারবে , তা না হলে কতটা নিচে নামলে তোর মারে চুদি, তোর এক রাতে রেট কত এই টাইপের গালি দিয়ে নিজেকে ধর্ষক-লম্পট-লুইচ্চা ও পতিত বানিয়ে , কোন মানুষ সুখ কি পেতে পারে ?!
তারা প্রথমে মুখে বলবে , তারপর গালি দেবে , তারপর মারধোর করবে অথবা মেরে ফেলার হুমকি দেবে তা না করতে পারলে দেশ ছাড়া গ্রাম ছাড়া গৃহ ছাড়া করবে । পুরুষের স্বার্থের জন্য নারী নির্যাতনের প্রশ্নে সকল সময় সকল পুরুষ একদল ও একজোট হয়ে কাজ করে ।
কিন্তু-নারীরা এক হতে পারে না , তারা নিজেদের মগজে দাসত্ববোধ এমন ভাবে ঢুকিয়েছে যে ,ঘরে বাইরে নিজের শরীরের মুভমেন্ট করা ও নিজের পোশাক আশাক নির্ধারণ সহ দৈনন্দিন সকল কাজের জন্য পুরুষের মস্তিষ্ক প্রসুত সিদ্ধান্তের উপর নির্ভরশীল । জগতের সব মেয়ে যদি তাদের সীদ্ধান্তে এক হয় তবে কোন পুরুষের কি সাহস আর শক্তি আছে নারীর উপর চোখ রাংগায় ! নারীর চোখের রঙ্গেই তো তারা ভেসে যাবে দূর আকাশে ! ফুঁ !

No comments:

Post a Comment