Tuesday, July 5, 2016

সমাজে মিথ্যেবাদীদের গ্রহণযোগ্যতা বেশি বলেই দেশটা ভদ্রবেশী নষ্ট পোকায় ভরে গেছে। আমি এতো গলা ফাটিয়ে বললাম, আমাকে নিয়ে মিথ্যাচার করা হয়েছে, কেউ বিশ্বাস করেনি। তামান্না কদরের ফোন নাম্বার সহ তার নামে মিথ্যে গল্প সাজিয়ে হেনস্থা করা হলও, তার বিরুদ্ধে অভিযোগ মিথ্যা--এই বলে সে গলা ফাটালো, কেউ বিশ্বাস করেনি। তানিমা যেসব পুরুষের সাথে বন্ধু বলে মিশেছে তাদেরকে জড়িয়ে বাজে কথা বলার চেষ্টা করা হলো, তানিমা কোথাও বলেনি 'পারসোনাল পুরুষ আর বাইরের পুরুষ কখনো এক হতে পারেনা' কেউ বিশ্বাস করেনি। মিথ্যেবাদীদের কথা প্রতিষ্ঠিত হলো।
জগতে সাধুবেশী মিথ্যেবাদী নষ্ট ভ্রষ্ট দুষ্ট শয়তানে ভরপুর বলেই জগত আজ এতো সুন্দর। সত্যবাদীদের মুখ থুবড়ে পরতে হয়, সত্য কথা বললেই তাদেরকে অপদস্থ করার জন্য বিভিন্ন দিক দিয়ে মিথ্যে গল্প সাজানো হয়। মিথ্যে মামলা জিতে যায়, এতদিন শুনেছি। আজ বিশ্বাস হচ্ছে......ছিঃ মানুষ পারে কিভাবে! এতো ছোট হতে, এতো নিচে নামতে! এদের উদ্দেশ্যে আমার মুখ থেকে ঘৃণা জানানোর আর কোন বাক্য বের হচ্ছে না। কেমনে পারে মানুষ; থুঃ...!
দ্রঃ মেয়ে হয়ে জন্মানোর সুফল হলো এগুলো। কোন মেয়ের নামে মিথ্যে অভিযোগ করে সত্য বলে প্রতিষ্ঠিত করা কত সহজ। আমার এই পোষ্টটা কিন্তু অনলি ফ্রেন্ডস করা  ওক?

No comments:

Post a Comment