Tuesday, July 5, 2016

১) ন্যাকামি দেখছি মরুষদের, ন্যাকামি দেখছি পুরুষদের, আজকে ন্যাকামি দেখলাম প্রধানমন্ত্রীর। ইনিয়ে বিনিয়ে তিনি 'ইসলাম শান্তির ধর্ম' এইটা রক্ষায় এবং প্রচারে ব্যস্ত সেইটাই বলতে চাইছেন। মানুষের জীবনের চেয়ে ধর্ম রক্ষা যখন খুব প্রয়োজনীয় হয়ে উঠে তখন মানুষ এমনেই কয়। থুঃ
২) আস্তিকেরা কয় নাস্তিক আর জঙ্গিদের মধ্যে কোন পার্থক্য নাই। তেমনি কোন কোন নাস্তিকেরা গুলশানে ইসলামী জঙ্গি হামলার সাথে রেডিক্যাল ফেমিনিজমের সাদৃশ্য খুঁইজা পাইতেছেন, ছিঃ--। উগ্র নারীবাদীদের লেখনিতে আঘাতপ্রাপ্ত হয়ে শত শত প্রগতিদন্ডের ঈমান ভেঙে পড়েছে। উগ্র নারীবাদীরা জঙ্গিদের হাতে অস্ত্র তুইলা দিছিল। উগ্র নারীবাদীদের এহেন সন্ত্রাসী কার্যকলাপের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
৩) যারা দেশের এই অবস্থার মধ্যেও নারীবাদীদের ন্যুড ছবি বানিয়ে মানুষের ইনবক্সে সেন্ড করে করে সহি নারীবাদের প্রচার চালাইতে চাইতেছেন তাদের জন্য আবারো বলি। সব পুরুষ যদি এক হয় এইকাজ গুলো করতেছে কোন ভাল পুরুষ? তারা কার ঘরের ভাই, কার ঘরের বাপ, কার ঘরের স্বামী বা কার কার বন্ধু? এদের জন্য অযুত নিযুত করুণা!
৪) বোরকা হিজাব দেখলে জঙ্গিরা ছেড়ে দেয়, মারে না। কারণ ইসলামে বোরকা হিজাব পরতে বলা হয় নাই। বোরকা হিজাবের সাথে ইসলামের কোন সম্পর্ক নাই। অতএব ইসলামের সাথেও জঙ্গিবাদের কোন সম্পর্ক নাই। (প্রমাণিত)
৫) সুরা পড়লে জঙ্গিরা ছেড়ে দেয়, মারে না। কারণ ইসলামে সুরা বলতে কিছু নাই। সুরার সাথে ইসলামের কোন সম্পর্ক নাই। অতএব ইসলামের সাথেও জঙ্গিবাদের কোন সম্পর্ক নাই। (প্রমাণিত)
৬)আন্তর্জাতিক ভাবে ইসলাম প্রতিষ্ঠার কাজ উদ্ধোধন উপলক্ষে সানডে-মানডে ক্লোজ কইরা দিলাম... --জাতির উদ্দেশ্যে ভাষনে প্রাইমজোকার।
৭) আজ মহিমান্যিত রাত্রি। এইসব ভুলে গিয়ে প্রার্থনা করে আল্লার কাছে মাফ টাফ চেয়ে নিয়ে চলেন আমরা হাসিখুশি মনে ঈদ উদযাপন করি।
সংযুক্তিঃ এইসব ছবি আমার ইনবক্সে কেউ পাঠাচ্ছে না কেন? ডলা খাওয়ার চান্স নিতে ভয় পান? শুওরের বাচ্চারা আপনাদের বলছি, যারা এইসব ছবি পেয়ে হাত মারতে পারে তাদেরকে পাঠান এবং আপনারা নিজেরাও হাত মেরে ঠান্ডা হয়ে; এই পবিত্র রাত্রিতে অশেষ নেকি হাসিল করে সহী নাস্তিক ও নারীবাদীর তকমা পান। আমীন।

No comments:

Post a Comment