Wednesday, March 23, 2016

আপনি পুরুষ বলে যখন তখন যে কোন নারীর ছবিতে গিয়ে লোল ফেলবেন, আপনি পুরুষ বলে নারীর ইন-বক্সে ন্যুড ছবি/ভিডিও পাঠাবেন, আপনি পুরুষ বলে নারীর পোষ্টের কমেন্টে এসে ছুদতে চাবেন, আপনি পুরুষ বলে নারীকে হেয় করে অপমান করে যেন তেন বক্তব্য/উক্তি দিবেন, আপনি পুরুষ বলেই সমগ্র নারী জাতিকে মা তুলে গালি দিয়ে কটাক্ষ করবেন, আপনি পুরুষ বলে নারীর স্তনে সুযোগ পেলেই থাবা দিবেন, আপনি পুরুষ বলেই চলতি পথে নারীর নিতম্বে ঘর্ষণ করবেন, আপনি পুরুষ বলেই সুযোগ বুঝে নারীকে ধর্ষণ করবেন, আপনি পুরুষ বলেই সকাল বিকাল নারীর স্তনের আর যোনীর পরিধি মাপবেন, আপনি পুরুষ বলে নারীর বিরুদ্ধে শালীনতার ফতোয়া দিবেন, আপনি পুরুষ বলে রাস্তায় দাঁড়িয়ে মেয়ে টিজ করে মজা নিবেন,, আপনি পুরুষ বলে নারীকে ঘরে ভরে চোখ রাঙিয়ে সুখ নিবেন, আপনি পুরুষ বলেই দুনিয়ার সব নারীর অভিভাবক হবেন, আপনি পুরুষ বলেই টাকা দিয়ে মাল বলে নারী কিনবেন, আপনি পুরুষ বলেই নারীর সম্পত্তি কেড়ে খাবেন, আপনি পুরুষ বলেই কথায় কথায় নারীর মুখে হাত চেপে ধরবেন, আপনি পুরুষ বলেই নারীকে যখন ইচ্ছা আবৃত করবেন যখন ইচ্ছা তা টেনে ছিঁড়বেন , আপনি পুরুষ বলেই নারীকে গরুর মূল্যে বেচে দিবেন-পাচার করবেন, আপনি পুরুষ বলেই দেনমোহর দিয়ে বউ কিনবেন, আপনি পুরুষ বলেই স্বামীর নাম ধরে বউ পেটাবেন, আপনি পুরুষ বলেই ধর্মের নামে নারীর উপরে বর্ম ঘোরাবেন, আপনি পুরুষ বলেই নারীকে ন্যাংটা করে কবিতা উপন্যাস ছবি এঁকে বিখ্যাত হবেন, আপনি পুরুষ বলেই নারী বিরুদ্ধে মন মতো শত কোটি আইন বানাবেন, আপনি পুরুষ বলেই নারীকে পাথর ছুঁড়বেন, আপনি পুরুষ বলেই নারীকে আগুনে পোড়াবেন, আপনি পুরুষ বলেই নারীকে যৌতুকের নামে হত্যা করবেন- ফ্যানে ঝুলাবেন, আপনি পুরুষ বলেই পেটের ভেতর মেয়ে শিশু হত্যা করবেন, আপনি পুরুষ বলেই যে কোন দেশের যে কোন নারীকে আপনার সম্পত্তি ভাববেন, আপনি পুরুষ বলেই মেয়ে বোন বউকে ফোটায় ফোটায় স্বাধীনতার নামে বিষ বাষ্প দিবেন, আপনি পুরুষ বলেই নারীরা তার অধিকারের কথা উচ্চারণ করলে তার ঝোণীতে বাঁশ ঢোকাবেন।
হ্যাঁ এতো সবকিছু আপনি সূর্যের আলোর মত নির্ভয়ে-নিঃসঙ্কোচে-নির্দ্বিধায় করতে পারেন একমাত্র আপনি পুরুষ বলেই। আপনি কেবল মাত্র পুরুষ বলেই এতো নিচে নামতে পারেন। প্রাণী জগতের কোন পুংলিঙ্গ সর্বস্ব প্রাণীই এমন নিচে নামতে পারে না, জগতের কোন পুংলিঙ্গ সর্বস্ব প্রাণীই এমন স্বার্থপর-হিংসাত্মক-অত্যাচারী-লোলুপ-প্রতারক-হীন-দৈন্য-নির্লজ্জ-স্বৈরাচারী আচরণ করতে পারে না, আপনি পুরুষ বলেই পারেন। পুরুষ বলেই আপনার গায়ে এমন বালাচরণ শোভা পায়।
'জন্মের ঠিক নেই' গালি আপনি আমাকে দেন। আমার কিন্তু আপনার জন্ম নিয়ে বেশ সন্দেহ হয়। আমার সন্দেহ হয় আপনি কোন নারীর গর্ভ থেকে জন্মা্ননি, আপনি নিশ্চয়ই আপনার মত কোন কদর্য মানসিকতার পুরুষের পেট থেকে পায়ু পথ হয়ে জন্ম গ্রহণ করেছিলেন। আর না হয় আপনি মানুষই নন, আপনি পুরুষ নামক মানুষরূপী রক্তচোষা ভাম্পায়ার পিশাচ। নারীর রক্ত চোষে খাওয়া আপনার কাজ। আপনি বিবেক বুদ্ধি সম্পন্ন মনুষ্য প্রজাতি হলে এমন কুৎসিত আচরণ করতে পারতেন না। এখন থেকে 'ভাম্পায়ার', 'শয়তান', 'পিশাচ', 'নর্দমার কীট' গালির পাশাপাশি আরেক গালির নাম 'পুরুষ'। যেই গালি বহন করে যুগ যুগ ধরে নারীর প্রতি তাদের নির্লজ্জ নিপীড়নের আর হারামীপনার চিহ্ন!

No comments:

Post a Comment