Wednesday, March 23, 2016

১) নির্লজ্জ সত্যঃ মানুষ অন্যকে মেরে, অন্যকে ঠকিয়ে, অন্যের ঘাড়ে পারা দিয়ে, অন্যকে কষ্ট দিয়ে, অন্যেকে আঘাত করে খিলখিলিয়ে হেসে সবচেয়ে বেশি সুখ পায়।
২) পোড়া সত্যঃ আপনি বালছালকে ভালবাইসা পাত্তা দিয়া চুমা দিবেন, বালছাল আপনাকে জায়গামত আইখাসহ বাঁশ প্রদান করবে। বালছালকে বালছাল ভাবতে শিখুন। (মনে হচ্ছে নিজেরে নিজে শান্তনা দিলাম।)
৩) লুলা সত্যঃ প্রেমে পড়লে প্রেমিকের থুথু-কাশি-সর্দি ফেলানোর দৃশ্য, গু-মুত-নাড়ি-ভুড়ি সহ সমস্ত কিছু মধুর মনে হয়। যেই বেগে এই তীব্র ভাললাগা্র জোয়ার আসে একসময় এর চেয়ে বহুগুণ তীব্র বেগে সব ভালবাসা কর্পুরের মত উবে যায়। এই গেলো মেয়েদের কথা। ছেলেরা প্রেমে পড়লে সেক্স চায়, লিটনের বাসায় যাইতে চায়, সময়মত পায় নাই তো ওই মেয়ের বেইল নাই।
৪) নোংরা সত্যঃ পুরুষেরা মনে করে সেক্সটা তাদের একান্ত ব্যক্তিগত সম্পত্তির মতো অধীনস্থ ও গর্বের বিষয় এবং নারীর জন্য সেক্স অতীব লজ্জাস্কর বিষয়। এজন্য তারা নারীদের আক্রমণের সময় বিভিন্নভাবে সেক্সের প্রসঙ্গ তুলে ধর্ষণের মনোভাব প্রকাশ করে কথা বলে । এতে তারা ভাবে নারীদেরকে খুব ছোট করা হলো। সেক্স যদি সত্যিই ছোট করার বিষয় হয়, তবে পুরুষের চেয়ে ছোট,হীন, নীচ, দৈন্য আর কোন প্রাণী নাই।
৫) ভুমিকম্প সত্যঃ আল্লা নবীরে দেবী বাঁশ দিলে পুরুষের ইমানদন্ড তিন হাত খাঁড়ায়া খসে যায় কেন? কারণ, আল্লা নবীর ইমানদন্ড আর পুরুষের ইমানদন্ড এক।
প্রমাণ: মসজিদের মিনার। (মাঝে মাঝে মেয়েরা জিন্স পড়লে মিনারও ধসে পরে।)

No comments:

Post a Comment