Wednesday, March 23, 2016

১) এক বিরাট শালীন বাল-পুরুষের বাচ্চা পোষ্ট দিসে, ''আচ্ছা মানলাম মেয়েটিকে ধর্ষণ করার পর মেরে ফেলা হয়েছে, কিন্তু আপনি কি বলতে পারেন মেয়েটি শালীন ছিল? একটা ছবি বা দুইটা ছবি দিয়ে প্রমাণ করা যায় মেয়েটি শালীন ছিল?
এক প্রেমিক নাকি তার প্রেমিকারে কইতেছিল, ''আমি তোরে বিয়ে করব, তার আগে তোর প্রমাণ দিতে হবে তুই ভার্জিন, কারণ একজন কইছে তুই ভার্জিন না। আগে আমার সাথে সেক্স কর, যদি প্রমাণ হয় তুই ভার্জিন তবে বিয়ে নিশ্চিত''
চলেন ভাইয়ারা তনু নামক মেয়েটির হিজাব টেনে নগ্ন মৃতদেহের শালীনতা পরীক্ষা করি। যদি সে শালীন না হয় তবে ফের ধর্ষণ করে ভালভাবে শালীনতা শেখাই।
হে মহান শালীন বাল পুরুষগণ, আমার নিজ হাতে আপনাদের ইমানদন্ড গোড়ায় কাইটা, আন্ডাবিচী গালায়া, লবনের সহিত আপনার পশ্চাৎদেশে ঢুকায়া - পুনরায় আপনাদেরকে নব্য ভার্জিন বানাতে ছাই। এতে করে একটু শালীনতা নামক বিদ্যার শিক্ষা হইলেও হইতে পারে।
২) দৃশ্যপট এক-
আমার পোষ্টের কমেন্ট: আমি--- আল্লার ঘর মসজিদে ধর্ষণ হয় কেন? আল্লার বান্দা হুজুরে ধর্ষণ করে কেন? আল্লার বান্দি হিজাবিনী ধর্ষিত হয় কেন?
জনৈক পুরুষ--- দেবী তোরে এমনে অমনে কেমনে ছুদি!
উত্তরে আমি----আমি বিবি আয়েশা। আমারে ছুদলে ইসলামের অবমাননা হবে। নবীর বউরে নবী ছাড়া অন্য কেউ ছুদতে মানা। এইটা নবী কোরানের আয়াতের মাধ্যমে নিশ্চিত করেছেন। জনৈক পুরুষ--- তোরে পাইলে গরু সাপ ব্যাঙ ঘোড়া হাতি ইত্যাদি দিয়া খালে বিলে ঝিলে ফালায়া ডট ডট ডট।
দৃশ্যপট দুই-
আরেকজনের পোষ্টে কমেন্ট: জনৈক পুরুষ--- ঢাকায় একটা পুরুষ পতিত(পুংলিঙ্গ) আলয় খোলা হোক।
উত্তরে আমি---পতিত পুরুষের ধারনা এর চেয়ে উন্নত হওয়া সম্ভব না।
জনৈক পুরুষ---স্বাগতম দেবী, আপনি কতটা উন্নত ধারনার অধিকারী, তা আপনার পোস্টে প্রমাণিত।
৩) আমরাই নারীকে দিয়ে খারাপ করতে বাধ্য করিয়ে, নারীর গায়ে খারাপের বাহারি মোড়ক পরিয়ে, নারীর ভাল মন্দ বিবেচনা করি। এই বালের ক্ষমতা ও দায়িত্ব জাত হারামী পুরুষদেরকে কে দিয়েছে? এই বাল-পুরুষগণের মুখে আমি রেগুলার টিস্যু নামক কুলুপ ফেলে ফ্ল্যাশ করি।

No comments:

Post a Comment