Tuesday, March 29, 2016

জোড় করে ধর্ষণ করে তারপর ভিকটিম মেয়েটিকে মেরে ফেলা হয়। গলা কেটে.....ফাঁসে ঝুলিয়ে, গলা টিপে, কাউকে কাউকে কেটে টুকরোটুকরো করে....অথবা হত্যার পর জলে ভাসিয়ে। আমার খুব শুনতে ইচ্ছে করে হত্যার মুহুর্তে ধর্ষণের শিকার মেয়েটির কি বলে? মেয়েটি হয়তো তখন একটা কথাই বলতে চায়, "ভাই আমাকে আবারো ধর্ষণ করো-যা ইচ্ছা তা করো, কিন্তু পায়ে ধরি আমাকে জানে মেরে ফেলো না---প্লিজ....!" একবার ভাবা যায় কতোটা নিচু, অমানবিক এবং ভয়ংকর কর্ম!
ধর্ষকের কোন শ্রেণী নাই, ভাল কিংবা খারাপ। আমার ধারনা যারা ধর্ষণ করতে পারে, তারা নির্দ্বিধায় হত্যাও করতে পারে। আর সেটা আমার পোষ্টের কমেন্টে খুব ভাল করে বুঝা যায়। হোক তারা ইমাম, পুরোহিত, অথবা কোন দেশের প্রেসিডেন্ট। তারা যে ধর্মেরই হোক না কেন-তাদের একটাই শ্রেণী-একটাই জাত। যা জগতের সবচেয়ে নিকৃষ্ট, হিংস্র, বর্বর ও কুৎসিত--- সে জাতের নাম পুরুষ।

No comments:

Post a Comment