Thursday, May 26, 2016

ধর্ষণের বিপক্ষে আমার পোষ্ট দেখে Debasish Ghosh নামের এক বিজ্ঞ ব্যক্তি আমার পোস্টে মন্তব্য করেছেন, 'ধর্ষণ বিষয়ে অভিজ্ঞতা না থাকায় মন্তব্য করা থেকে বিরত থাকলাম।' কি রকম অভিজ্ঞতা? এমন প্রশ্ন পুনরায় করার পর তিনি বললেন, '' আপনার পোষ্টে ধর্ষণ জাতীয় লেখার আধিক্য থেকে মনে হয় এ ব্যাপারে আপনার অবশেসন আছে। কিছু মনে করবেন না plz.''
আমি ধর্ষণ বিরোধী পোষ্ট দেই বলে আগেও অনেকেই বলেছে আমি নাকি জীবনের কোন না সময় গ্যাং রেপের শিকার হয়েছি, তা না হলে ধর্ষণের মত এমন পবিত্র বিষয় নিয়ে এতো চুলকানি কেন? আমি বেশ্যাবৃত্তির বিষয়ে পোষ্ট দিলে লোকে ধরে নেয়, আমি একজন উত্তম প্রজাতির বেশ্যা। আমি ইসলাম ধর্ম বিরোধী পোষ্ট দিলে তার ধরে নেয় -জার্মানি যাওয়ার লোভে ইসলাম নিয়ে লেখালেখি করি। আমি হিন্দু ধর্ম বিরোধী পোষ্ট দিলে তারা বলে মুসলিম পরিবারে জন্মায়ে হিন্দু ধর্ম বাদ দিয়ে বাপ দাদার ধর্ম নিয়ে লিখলেই ভাল হয়, কাল আবার একজন বললেন খ্রিষ্ঠান ধর্ম নিয়ে লিখি না কারণ এতে ইউরোপের ভাত জুটবে না। আপনারা যে যার মত ভেবে নিন সুবিধে-মত। কারণ আপনাদের ধর্মের ল্যঞ্জা ধরে টান দিলে নিজেদের ল্যঞ্জাগুলা বের হয়ে আসে।
এবার একটু আমি বলি, দেশে যে হারে ধর্ষণ বেড়েছে, আর ধর্ষণের এমন আধিক্য দেখেও এই বিষয়ে আপনারা যেভাবে চুপ থাকেন, এতেই কি প্রমাণ হয় না আপনারা একেকজন প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে এই ধর্ষণের সমর্থক? আর একারনেই আপনাদের মত মিউ মিউ চুক চুক টাইপের সব গুলা পুরুষকে আমার ধর্ষক মনে হয়। কিছু মনে করবেন না প্লিজ। আরও একটু বলি, এই যে নাস্তিকদের পোস্টে পুরুষেরা এসে তাদের মা বোনকে ছুদে দিয়ে খাল বানানোর ইচ্ছা পোষণ করে, আর আপনারা এসব দেখে শুনে বুঝেও যখন নিরাপদ দূরত্ব বজায় রেখে প্রত্যক্ষ না হলেও পরোক্ষ ভাবে এইসব মা ছুদাদের সমর্থন করেন। এসব দেখে আমার সত্যিই মনে হয় আপনারা একেকজন নিজেদের মাকে ছুদার ক্ষেত্রে খুব বেশি এক্সপার্ট। কিছু মনে করবেন না প্লিগ লাগে।

No comments:

Post a Comment