Thursday, May 26, 2016

১) ধর্ম নিয়ে কটূক্তির অভিযোগে এমপির উপস্থিতিতে প্রধান শিক্ষককে কান ধরে ওঠ-বস করিয়ে সাজা। যদিও শিক্ষক বলেছেন তিনি এই ধরনের কিছু বলেন নাই, তবুও এমপির কোন নিকট আত্মীয়ের এই পোষ্টে নিয়োগদান কনফার্ম।
২) টিএসসির টয়লেটে আপত্তিকর অবস্থায় প্রেমিক-প্রেমিকা আটক। তারা যদি বিয়ে করে তাহলে কোনও মামলা দেয়া হবে না। অন্যথায় মামলা দেয়া হবে। ধর্ষকের সাথে বিয়ে দেওয়া যেই দেশের মানুষেরা নৈতিক মনে করে, তাদের কাছে প্রেমিক প্রেমিকা খুবই লজ্জার বিষয়। শুনছি মোহাম্মদ ১৪ জনরে বিয়া কইরা লাগাইতেন, তাতে আয়েশাকে ধর্ষণও বৈধ হয়ে যায়। সবার উপরে লাগানো সত্য, তবে তা নিশ্চয়ই বিয়ের পর। যৌন-দাসী আর গণিমতের মালের হিসাব আলাদা।
৩) গ সেটের উত্তরমালা দিয়ে খ সেটের প্রশ্ন বিবেচনা করে এই যে বরিশাল বোর্ডে হিন্দু ধর্মের শিক্ষার্থীদের ফেল দেখাইছে এবং একারণে যেইসব স্টুডেন্ট আত্মহত্যা করেছে এর দায় সম্পুর্ণভাবে ইহুদী নাসারাদের।
৪) বৌদ্ধ ভিক্ষু হত্যার কয়েকঘন্টার মধ্যেই সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী বলেছিলেন বৌদ্ধ ভিক্ষু হত্যা বিচ্ছিন্ন ঘটনা এবং এই হত্যার সাথে ভিক্ষুর স্বজনরাই জড়িত। তবে রাতে একটি গণমাধ্যমকে তিনি বলেন স্বজন জড়িত থাকার কথাটি তাঁর মুখ ফসকে বেরিয়ে গেছে। স্বরাষ্ট্রমন্ত্রীর মুখটা তার শরীর থেকে একটা বিচ্ছিন্ন অঙ্গ। কেউ কিছু মনে কইরেন না।
৫) আরেকটা খবর দেখা যাচ্ছে, ফেসবুকে উস্কানিমূলক পোস্ট দিলে আর রেহাই নেই-র‍্যাব মহাপরিচালক। ধর্ম নিয়ে কথাবার্তা সহ সরকারের বিভিন্ন বিষয় নিয়ে সমালোচনা করে তারে বেকায়দায় ফেলার চেষ্টা করছে ব্লগার ও ফেবু ইউজাররা। এইজন্য সরকার দশ কোটি নিয়ে নামছে, আমাদের মত চুনোপুঁটিদের ধরতে। ব্লগার ফেবু ইউজারদের কতোল করে, থানায় নিয়ে ইসলামের কালো অধ্যায় মুছে ফেলা যাবে না। দশ কোটি কেন সহস্র কোটি নিয়া নামলেও শেকাছিনার মৌলবাদ মদদদাতা সহ খুনি পোষণকারী এইডা মিথ্যা হয়ে যাবে না। কারণ ফেবুকাররা কেউ সফী হুগুরের পা ধুয়ে পানি খায় না।
৬) জঙ্গি ও সন্ত্রাসীরা প্রতিবন্ধী : তারানা হালিম। কুত্তারে নিয়া গালি দিলে, বা ইসলামের প্রধান শত্রু ইহুদী নাসারা কইলে যেমন কুত্তা বা ইহুদী নাসারাদের কিছু যায় আসে না, তেমনি জঙ্গিদের প্রতিবন্ধী কইলে তাদের কিছু যায় আসবে না। কারণ প্রতিবন্ধীদের আমাদের দেশে মন্ত্রী এমপি প্রধানমন্ত্রীদের মত জঙ্গিদের বাঁচিয়ে ধর্মানুভূতি রক্ষা করতে হয় না।
৭) জয় বাংলা(বলতে চাইলে)।
(আগে তোর) কুত্তা সামলা।

No comments:

Post a Comment