Tuesday, June 21, 2016

হিন্দু মা মেয়ে বা মুসলিম মা মেয়েকে একসাথে একাত্তরে ধর্ষণ করতো পাকিরা। এখনো করছে বাঙ্গালিরা। এই দুজাতের জাতটা ভিন্ন হলেও এদের মধ্যে সবচেয়ে বড় মিল তারা উভয়েই পুরুষ এবং উভয়েই মুসলিম। আগেও বলেছি ধর্ষক হওয়ার জন্য কোন জাত ধর্ম লাগে না, পুরুষ হলেই চলে।
মা মেয়েকে একসাথে ধর্ষণের খবরকে পত্রিকাগুলো প্রমোদতরী ভাসিয়ে পালাক্রমে ধর্ষণ বলে হাইলাইটেড করেছে। হিন্দু নারী হল গণিমতের মাল, এখানে প্রমোদ তরী বলাটা বেশ মানিয়েছে। ট্রলারে তোলে নিয়ে ধর্ষণ একটা কমন ঘটনা,কিন্তু এগুলোর বেশিরভাগই প্রকাশিত হয় না। বাস ওয়ালারা বাসে, ট্রেনের যাত্রীরা ট্রেনে, ঠেলা ওয়ালা ঠেলাগাড়িতে, ক্ষেতওয়ালারা ক্ষেতে, মোট কথা যে যেই বাহনে থাকুক না কেন, ধর্ষণ কেউ যান বাহন বা মাঠ ক্ষেত বুঝে করে না, ধর্ষণ করে নারী বুঝে।
এখানে মা আর মেয়েকে একসাথে, এখানে ধর্ষণ না হয়ে গণধর্ষণ, এখানে একবার না করে পালাক্রমে, এখানে খলনায়কেরা না করে লীগার নায়ক, এখানে বাস ট্রেনে না ট্রলারে, সিনেমেটা বেশ জমেছে। সিনেমা দেখে যান লীগারবাল, দলারবাল, বামবাল, ডানবাল--আপনার নিজের ঘরের মা বোন একত্রে ধর্ষিত হওয়ার আগ মুহূর্ত পর্যন্ত। আসলে আপনারা সবাই দিন শেষে এক একজন ধর্ষকবাল। তা না হলে এগুলো দেখে শুনে বুঝে বন্ধ করার কোন রকম উদ্যোগ না নিয়ে পরবর্তী ধর্ষণের জন্য ওয়েট করেন, যেটা হবে আরও থ্রিলার ও এডভেঞ্চারে পরিপূর্ণ।
ভাউয়েরা আপনারা ঠিক থাকলে আপনার মা বোনকে কোন হাওয়ার পোলারা ধর্ষণ করতে সাহস পায়?

No comments:

Post a Comment