Tuesday, June 21, 2016

১) পাকিস্তানের এক নারী মানবাধিকার কর্মীকে প্রকাশ্যে টিভির অনুষ্ঠানে তার এবং তার মায়ের সালোয়ার খুলে ধর্ষণের হুমকি দিয়েছেন জামায়াতে উলেমা-ই ইসলাম ফজল এর প্রতিনিধি হাফিজ হামদুল্লাহ। 'তোরে এবং তোর মারে ছুদি' এটা পুরুষদের মুখের কমন বুলি, হোক আস্তিক অথবা হোক নাস্তিক। মা ছুদার ক্ষেত্রে সব ধর্ম এবং সব বর্ণের পুরুষই সমানভাবে একটিভ। এখন ঘটনাটা ওপেন লাইভ অনুষ্ঠানে হয়েছে বলে খবরটাকে সবাই নিন্দার চোখে দেখছেন। আমার পোষ্টের কমেন্ট বক্সে ডেইলি শ'খানেক এমন নতুন ধর্ষক দেখা যায়। এতে অবাক হওয়ার মত কিছু দেখি না বা এতে কারো কোন সমস্যা হয় বলে মনে হয় না; বরং সবাই এই ধর্ষণে আনন্দিত হয়। পুরুষ জন্মই নিয়েছে তার সহ অন্যের মাকে রেগুলার ছুদার জন্য। পুরুষ হইল কুত্তা বিলায়ের মত একটা মা ছুদা জাত।
২) সমকামীদের নাইটক্লাবে আফগান বংশোদ্ভূত ওমর মাতিন নামক ব্যক্তির বন্দুকের গুলিতে সেঞ্চুরী অভার করেছেন। তার গুলিতে নিহত হয়েছেন ৫০ জন এবং আহত হয়েছেন ৫৩ জন সমকামী ব্যাক্তি। আপনি বিষমকামী বলে সমকামীদের একটা বাল ছিঁড়া না গেলেও, আমি সমকামী বলে আপনি এবং আপনার ভগবানেশ্বরাল্লা এমন হমোফোবিক কেন?
৩) নিষিদ্ধ মাস না শেষ হলেও নিষিদ্ধ কামকাজ কি বন্ধ আছে? ধার্মিক ভাইয়েরা আপনেরাই আপনাদের আল্লা খোদার নির্দেশই মানেন না, আবার নাস্তিকদেরকে বেহেস্তে পাঠানোর জন্য সারাদিন তাদের পোস্টে চিল্লাফাল্লা করেন। আগে নিজেদের বেহেস্ত কনফার্ম করেন পরে অন্যদের টানাটানি কইরেন।
৪) নাও ইটস টাইম টু ব্যান ফাকিং পিসফুল ইসলাম।

No comments:

Post a Comment