Friday, April 8, 2016

১) ধর্ষণ-বিরোধী নারীলাঞ্চনা-বিরোধী পোষ্ট, কমেন্ট, ইভেন্ট এইসব অসভ্যতা কিন্তু ধর্ষণ করা বা ধর্ষণের পর মেরে ফেলা সভ্যতার অন্যতম প্রধান অংশ।
২) নাস্তিক আর আস্তিকদের মধ্যে মিল তারা উভয়েই নাকি দেশপ্রেমিক। তাদের মধ্যে আরেকটা মিল হইলো তারা উভয়েই সুযোগ মত নারী ধর্ষক।
৩) দেশপ্রেম নাকি ইমানের অঙ্গ। বাংলাদেশের মত গরীব দেশের সাধারণ মানুষের ৩০ হাজার কোটি টাকা সাত বছরে আত্মসাৎ করা মানে, সোজা কথায় দেশ-ধর্ষণকে ইমানের অঙ্গ বানায়ে ফেলা।
৪) তনু আমার বইন, তনু আমার কইলজা গুর্দা, তনুরে আমরা কেউ ছুঁই নাই। তবে তনু সেনা প্রহরায় নিজে নিজে আত্মহত্যা করছে, তাই দেশে এর কোন বিচার নাই। আসেন হাউকাউ না করে দুই রাকাত নফল নামাজ পড়ে তনুর জন্য বেহেস্ত প্রার্থনা করি।
৫) অমুকরে মারি, তমুকরে ধর্ষণ করি, সমুকরে গুম করি, বমুখরে কুপাই, লমুকরে সম্পত্তি দখলপূর্বক দেশছাড়া করি, দেশবাসীর রিজার্ভের টাকা লুট করি, কুনু সমস্যা নাই। দেশ আমাদের মাতা, আমরা দেশরে মানে মাতাকে সুযোগ-মত ছুইদা ভাসাইয়া ফেলি, কুনু সমস্যা নাই, আমরা শান্তিকামী খাঁটি দেশপ্রেমিক। খালি তুমি আমাদের জন্য দেশরে গালি দিতে পারবা না-তুমি দেশদ্রোহী। আমাদের নিয়া দেশ না দেশরে নিয়া আমরা!
দেশ আমাদের বেইচা খায় না, নাকি আমরা দেশরে বেচি?
৬) প্রতিবাদের স্ট্যাটাসে পোষ্টারে ব্যানারে তনুর লিপস্টিক মারা ঠোট আর কাজল দেওয়া চোখ দেখা যাচ্ছে। কেউ তার মুখটারে কালো রঙ দিয়ে মুছে দাও। তা না হলে এমন কামুক ঠোট-চোখ-মুখ দেখে, কোন পুরুষ আবার হাত মাইরা নিজেরে নিজে ধর্ষণ করতে পারে।
৭) একটা গান খালি মাথার মধ্যে ঘুরতেছে, "সোনার মেয়ে, তোমায় দিলাম---" থুক্কু
"সোনার দেশ, তোমায় বানাইলাম বীচি কাইটা খাসি---"
-- এখন আমরা সুন্নত-মত হাসি। হাহা হিহি---

No comments:

Post a Comment